বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

বাহুবলে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় থানায় মামলা : বখাটে শিবলু আটক

পুলিশের হাতে আটক বখাটে যুবক শিবলু

বাহুবল সংবাদদাতা : বাহুবলে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (০১ আগষ্ট) রাতে ঐ ছাত্রীর মা মোছাঃ জমিলা বাদী হয়ে উক্ত মামলাটি দায়ের করেন। এদিকে ঐ ঘটনার প্রধান আসামী বখাটে শিবলু মিয়াকে রাতেই আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার মিরপুর ভিতর বাজার রাস্তায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পিঠিয়ে আহত করে এক বখাটে যুবক। ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত ছাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। আহত ছাত্রী স্থানীয় সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের নবম শ্রেণি ছাত্রী।

সংশ্লিষ্টরা জানান, উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন ওরফে নবাই মিয়ার ছেলে ফার্নিচার দোকানের কর্মচারী  শিবলু মিয়া (২২) দীর্ঘদিন ধরে ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজী না হওয়ায় প্রায়ই রাস্তা-ঘাটে উত্যক্ত করত। ঘটনার এক সপ্তাহ আগে ছাত্রীর পরিবার বখাটের পিতা নবীর হোসেনের কাছে এ ব্যাপারে বিচার প্রার্থী হলে তিনি শিবলুসহ লিজার বাড়িতে গিয়ে ক্ষমা চেয়ে আসেন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় স্কুল ছুটি হলে ছাত্রী বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বখাটে শিবলু তার উপর অতর্কিত হামলা চালায়। এতে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজন বখাটেকে ধাওয়া দিলেও ধরতে ব্যর্থ হন। পরে ছাত্রীকে আহতাবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com